ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের

পপি এখন গাজীপুরে

বিনোদন প্রতিবেদক,

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি গত ছয় মাসেরও বেশি সময় ধরে অন্তরালে আছেন। এই সময়টাতে তিনি মিডিয়ার লোকজনের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন। কেউই তার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না কিংবা তিনিও কারও সঙ্গে যোগাযোগ করছেন না। এতে এক ধরনের গুঞ্জন তৈরি হয়েছে তাকে ঘিরে।

কেউ বলছেন- পপি বিয়ে করে সংসারী হয়েছেন। স্বামীর সঙ্গে সংসার শুরুর পর থেকেই অন্তরালবাসী হয়েছেন। আবার পপির ঘনিষ্ঠরা বলছেন- শুধু বিয়ে নয়, তিনি এখন সাত মাসের সন্তানসম্ভবা! তাই মিডিয়ার সঙ্গে দূরত্ব তৈরি করেছেন। কিন্তু সব কিছুই গুঞ্জন হিসেবে প্রচলিত রয়েছে। পপির পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও পপির অবস্থান এবং বর্তমান পরিস্থিতি নিয়ে কোনো তথ্য দিচ্ছেন না।

এদিকে, পপির ঘনিষ্ঠ জনপ্রিয় এক চিত্রনায়কের বরাতে জানা গেছে, পপি এখন গাজীপুরে নিজের বাগানবাড়িতে বসবাস করছেন। তবে তিনি বিয়ে করেছেন কিনা তা পরিষ্কার করেননি। নাম প্রকাশে অনিচ্ছুক সেই চিত্রনায়ক বলছেন, শিগগিরই আড়াল ভেঙে সবার সামনে হাজির হবেন তিনি। তখনই এই অন্তরাল জীবনের বিষয়ে মুখ খুলবেন পপি। সেই পর্যন্ত সবাইকে অপেক্ষায় থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

পপি অভিনীত ও সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি মুক্তির মিছিলে। এটির প্রচারণায় অংশ নেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন তিনি। সেই পরিচালকের সঙ্গেও কোনো যোগযোগ নেই পপির। এই নায়িকার অপেক্ষায় আছেন পরিচালক আরিফুর জামান আরিফ। পপির জন্য আটকে আছে তার ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমার শুটিং। এছাড়া শুটিং শেষ করলেও পপির ডাবিং বাকি ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার। এই সিনেমার পরিচালকও মুখিয়ে আছেন পপির ফেরার অপেক্ষায়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST